ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে রাঙামাটিতে পুলিশের বিশেষ শৃঙ্খলা সভা


আলমগীর মানিক    |    ০২:৪৭ পিএম, ২০২৪-০৪-০৮

ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে রাঙামাটিতে পুলিশের বিশেষ শৃঙ্খলা সভা

 আলমগীর মানিক


রাঙামাটিতে আসন্ন ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে রাঙামাটি জেলা পুলিশের আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার হোটেল মালিক সমিতি,  লঞ্চ মালিক সমিতি, সিএনজি সমিতি’সহ সংশ্লিষ্ট মালিক ও সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়। 

এতে রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ-বিপিএম(বার) এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেস ক্লারের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক,  অতিরিক্ত পুলিশ সুপার মো. মারুফ আহমেদ,  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ শাহ ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম, লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন  সেলিম’সহ জেলা হোটেল মালিক সমিতি, লঞ্চ মালিক সমিতি, সিএনজি সমিতির’সহ  সংশ্লিষ্ট নেতৃবৃন্দরা।
 
সভায় ঈদুল ফিতর ও পহেলা বৈশাখকে সামনে রেখে রাঙামাটিবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিত, জেলা আগত পর্যটকদের বিষয়সহ সামগ্রিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, ট্রাফিক ব্যবস্থাপনা, হোটেল ব্যবস্থাপনা’সহ ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আসন্ন ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উদযাপনে সকলের সহযোগিতা সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয় সভায়।